আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজার কলাতলীর আলোচিত গাঁজা ব্যবসায়ী তসলিমা RAB-15 হাতে আটক


কক্সবাজার রিপোর্টার

চকরিয়া হতে কক্সবাজার গামী সেন্টমার্টিন নামক যাত্রীবাহী বাসে করে মাদকদ্রব্য গাঁজা বহন করে কক্সবাজারের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকশ আভিযানিক দল ১৮/০৫/২০২১ খ্রিঃ আনুমানিক ১৬.৪৫ ঘটিকায় কক্সবাজার জেলার সদর থানাধীন লিংক রোড এিমুখী রাস্তায় ভিওি প্রস্তরের সামনে প্রধান সড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে।

তল্লাশীর একপর্যায়ে উক্ত বাসটি চেকপোষ্টের সামনে আসলে র‌্যাব সদস্যগণ বাসটিকে থামার সংকেত দিলে বাসটি থামলে বাস হতে একজন মহিলা নেমে কৌশলে পালিয়ে যাওয়ার প্রাক্কালে তাছলিমা আক্তার (২০), পিতা- ইমাম হোসেন, মাতা- মৃত দিলদার বেগম, সাং- পূর্ব কলাতলী (ঝরঝড়ি পাড়া), ১১নং ওয়ার্ড, থানা- কক্সবাজার সদর, জেলা- কক্সবাজার, এ/পি- আনোয়ারা পানির ট্যাংকির পার্শে¦, থানা- আনোয়ারা, জেলা- চট্রগ্রামকে ধৃত করে।

ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর বসার সীটের নিচে তল্লাশী করে একটি ব্যাগ হতে ৪.৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা হতে গাঁজা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।


বর্তমানে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর